মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আহা ডাকাত যখন পুলিশের ঘরে : ৭ লাখ টাকার মালামাল ডাকাতি

আহা ডাকাত যখন পুলিশের ঘরে : ৭ লাখ টাকার মালামাল ডাকাতি

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের টাউন সাব ইনেসপেক্টরসহ সৌদি প্রবাসীর ঘরে ডাকাতি সংগঠিত হয়েছে। শুক্রবার গভীর রাতে উপজেলার মিরুখালী ইউনিয়নের বাদুরা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল দুই ঘর থেকে আনুমানিক ৭ লাখ টাকার মালামাল লুটে নেয়।

ভূক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিনগত রাত তিনটার দিকে ৭/৮জনের সশস্ত্র ডাকাতদল উপজেলার বাদুরা গ্রামের সৈয়দ শরীফ নামে সৌদি প্রবাসীর ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে।

ডাকতরা নগদ পাঁচ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলায় গৃহবধূ রোকেয়া বেগম আহত হয়।

পরে ডাকাতদল একই গ্রামের ভোলা জেলায় টাউন পুলিশে কর্মরত আ. গনির ঘরে হানা দেয়। এ সময় ডাকাতরা কলাপসিপল গেটের তালা ও ঘরের দরজা ভেঙে প্রবেশ করে পরিবারের লোকজনকে জিম্মি করে ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইলসেটসহ মালামাল লুটে পালিয়ে যায়।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) মো. মাজহারুল আমীন ডাকাতির ঘটনা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net